গোপনে দেশ ছাড়ছিলেন প্রতারক সোহেল, বাধ সাধলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

রাজধানীর হাজারীবাগ এলাকার মৃত শাহজাহানের ছেলে মো. সোহেল। প্রতারণাই যার একমাত্র পেশা। বাড়ি বিক্রি, ফ্ল্যাট মর্গেজ দেওয়ার ফাঁদ পেতে শত শত মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন সোহেল। তার বিরুদ্ধে শুধু হাজারীবাগ থানায় অন্তত কয়েক ডজন প্রতারণা মামলা রয়েছে। এসব মামলা ও পাওনাদারদের হাত থেকে বাঁচতে গোপনে দেশ ছাড়ার চেষ্টা করছিলেন সোহেল।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) প্রতারক সোহেলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ।

গোপনে দেশ ছাড়ছিলেন প্রতারক সোহেল, বাধ সাধলো পুলিশ

ওসি নূর মোহাম্মদ বলেন, সোহেলের বিরুদ্ধে বহু মামলা। শুধু হাজারীবাগ থানায় ১৮টি মামলার ওয়ারেন্ট রয়েছে। সোহেল মূলত ফ্ল্যাট বিক্রি, বাড়ি বিক্রি, ফ্ল্যাট মর্গেজ দেওয়ার নামে প্রতারণা করতো। তার প্রতারণার ভুক্তভোগী বহু মানুষ।

তিনি বলেন, তার বিরুদ্ধে এত ওয়ারেন্ট থাকার পরেও নানাভাবে চেষ্টা করেও তাকে গ্রেফতার করা যাচ্ছিল না। বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে দেশের বাইরে যাওয়ার চেষ্টাকালে ইমিগ্রেশন পুলিশের সহযোগিতায় বিমানবন্দর থেকে সোহেলকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

টিটি/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।