চট্টগ্রামে বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:০৭ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রামের আনোয়ারায় বিসমিল্লাহ ফুড প্রোডাক্টস নামে বেকারি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ক্ষতিকর কেমিক্যাল মিশিয়ে তৈরিকৃত একশ কেজি কেক, রুটি ও বিস্কুট জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের কালা গাজীপাড়া এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন আনোয়ারা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক ইমন। এসময় আরও উপস্থিত ছিলেন বিএসটিআই কর্মকর্তা ফারহানা জাহান পারুল এবং প্রকৌশলী জিল্লুর রহমান।

ইউএনও ইশতিয়াক ইমন বলেন, বিসমিল্লাহ ফুড প্রোডাক্টস নামের প্রতিষ্ঠানে অনুমোদনহীন ক্ষতিকর কেমিক্যাল মিশিয়ে বিস্কুট তৈরি করে বাজারজাত করা হচ্ছিল। এসময় বেকারির ম্যানেজার মো. এরশাদকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত বেকারিপণ্যগুলো স্থানীয় মৎসচাষীদের মাঝে বিতরণ করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ইউএনও।

এমডিআইএইচ/এসআইটি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।