নারীর টোপ দিয়ে ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:১৬ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪
অপহরণের অভিযোগে গ্রেফতার আসামিরা

চট্টগ্রামে নারীর টোপ দিয়ে ৬১ বছর বয়সী এক ব্যবসায়ীকে কৌশলে অপহরণ করে মুক্তিপণ আদায় করে এক চক্র। ওই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে নগরীর বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাতে আমিন জুটমিল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- বায়েজিদ বোস্তামী থানার হিলভিউ ১নং রোডের বার্মা কলোনির আরমান আলী রাজের স্ত্রী নাছমিন আক্তার পাখি (২২), আমিন কলোনির জিএম পাহাড়ের রানীর বাড়ি এলাকার ইয়াসিনের ছেলে মো. ইমন (২২) এবং নোয়ালখালীর বেগমগঞ্জ থানার মহেশপুর গ্রামের মো. নুর আলমের ছেলে মো. হৃদয় (২৩)।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা জাগো নিউজকে বলেন, ৬১ বছর বয়সী এক ব্যবসায়ীর সঙ্গে সম্প্রতি নাছমিন আক্তার পাখির পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে তারা মোবাইল ফোনে কথাবার্তা বলতেন। নাছমিন আকতার পাখি ভিকটিমকে দেখা করতে বললে বৃহস্পতিবার সন্ধ্যায় ভিকটিম আমিন জুটমিলের উত্তর গেট এলাকায় দেখা করতে আসেন। এরপর তাকে কৌশলে অপহরণ করে খালি জায়গায় আটকে রেখে ৬০ হাজার টাকা মুক্তিপণ এবং ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেন অভিযুক্তরা।

এ ঘটনায় শুক্রবার থানায় অভিযোগ করেন ভুক্তভোগী। এদিন রাতে অভিযান চালিয়ে ঘটনাস্থলের আশপাশে থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। এসময় ভুক্তভোগীর কাছ থেকে ছিনিয়ে নেওয়া দুটি মোবাইল ফোন এবং ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। একই সঙ্গে অভিযুক্তদের কাছ থেকে একটি কিরিচ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত আরও তিন আসামি পলাতক। তাদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান ওসি।

ইকবাল হোসেন/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।