পথচারীদের ভয় দেখিয়ে মোবাইল ছিনিয়ে নিতেন তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকা থেকে মো. ফয়সাল আহম্মেদ (২৩), মো. জাকির (২০) ও মো. ইউসুফ (২৪) নামের তিন ছিনতাইকারীকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ। সোমবার দিনগত রাতে শেরশাহ মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ফয়সাল ফেনী জেলার সদর থানাধীন পূর্ব বিরুলী গ্রামের মো. করিমের ছেলে। জাকির লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন বাঞ্চানগর গ্রামের মো. খলিল ওরফে দুলালের ছেলে। ইউসুফ লক্ষীপুরের রামগতি থানাধীন হুগলী গ্রামের মফিজ উল্লাহর ছেলে।

পথচারী কিশোরদের ভয় দেখিয়ে মোবাইল ছিনিয়ে নেওয়ার সময় স্থানীয় বাসিন্দারা তাদের গণপিটুনি দিয়ে পুলিশে দেয়।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা জাগো নিউজকে বলেন, সোমবার রাত পৌনে ১০টার দিকে মনির হোসেন, জিহাদ ও জাহাঙ্গীর নামের তিন কিশোর বাসায় ফেরার পথে শেরশাহ মোড়ে তাদের আটকিয়ে তিন ছিনতাইকারী ভয় দেখিয়ে চর থাপ্পর মেরে তাদের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেয়। এসময় তারা চিৎকার দেওয়া শুরু করলে স্থানীয় লোকজন ছিনতাইকারীদের আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ তাদের গ্রেফতার করে। পাশাপাশি মোবাইলগুলোও উদ্ধার করা হয়।

ওসি জানান, তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হয়। গ্রেফতারদের মধ্যে ফয়সালের বিরুদ্ধে ১০টি এবং ইউসুফের বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে রয়েছে।

এমডিআইএইচ/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।