যাত্রাবাড়ীতে ৯ বছরের শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩২ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকায় মোছা. ফারজানা আক্তার (৯) নামের এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দিবাগত রাত ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা নুর উদ্দিন জানান, তিনি কাঁচামালের ব্যবসা করেন। তার স্ত্রী রাবেয়া পোশাকশ্রমিক। মঙ্গলবার মেয়েকে রেখে তারা কাজে যান। রাতে তার স্ত্রী বাসায় এসে দরজা বন্ধ পান। পরে অনেক ডাকাডাকি করলেও দরজা না খোলায় ভেঙে ভেতরে প্রবেশ করেন। ভেতরে গিয়ে মেয়েকে সিলিংফ্যানের রডের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত দেখতে পান। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মেয়ে স্থানীয় মাদরাসায় পড়াশোনা করতো।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন থানায়। যাত্রাবাড়ীর কোনাপাড়া মালিবাড়ী এলাকায় পরিবার নিয়ে থাকেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।