চট্টগ্রামে কলেজ ছাত্র হত্যার ঘটনায় আটক ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৮ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রাম নগরের চান্দগাঁও অনন্যা আবাসিক এলাকায় কলেজ ছাত্র শাওন বড়ুয়াকে হত্যার ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে নগরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) ছাবেদ আলী।

তিনি জানান, ঘটনাস্থল থেকে পুলিশ একটি হাতঘড়ি উদ্ধার করে। এছাড়াও নানা তথ্য যাচাই করে তিনজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ছাবেদ আলী বলেন, ‘নিহতের বুকে, পিঠে ও মাথায় একাধিক ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। রাতের কোনো একসময় তাকে ছুরিকাঘাতে খুন করে ফেলে চলে যায় হামলাকারীরা। তারা শাওনের মোবাইল-মানিব্যাগ নিয়ে যায়নি। তবে তার ভাড়া করা ক্যামেরাটি পাওয়া যায়নি। ঘটনাস্থলে দুটো হাতঘড়ি পাওয়া গেছে। এর মধ্যে একটা শাওনের হতে পারে। অন্যটা খুনে জড়িত কারও হতে পারে। ঘটনাস্থলের আশপাশ থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।’

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে অনন্যা আবাসিক এলাকার একটি সড়ক থেকে শাওনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শাওন ওমর গণি এম.ই.এস. কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। পড়াশোনার পাশাপাশি তিনি ওয়েডিং ফটোগ্রাফির কাজ করতেন। বাজারিয়া ইউনিয়নের শীলঘাটা গ্রামে বাড়ি শাওনের। তার বাবার নাম দীপু বড়ুয়া।

এএজেড/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।