পারিবারিক কলহের জেরে অভিমানে শিক্ষার্থীর গলায় ফাঁস

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরে পারিবারিক কলহের জেরে অভিমানে ইয়াসিন হোসেন বিজয় (১৭) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। স্বজনরা জানিয়েছেন, ইয়াসিন মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে মোহাম্মদপুরে আমবাগ পূর্ব রাজাবাজারের একটি বাসায় এ ঘটনা ঘটে।

পরে অচেতন অবস্থায় ইয়াসিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে বিকেল পৌনে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই রাজা মিয়া জাগো নিউজকে জানান, পারিবারিক কলহের জেরে অভিমানে নিজ রুমের দরজা বন্ধ করে আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে ইয়াসিন। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইয়াসিন শরীয়তপুরের ডামুডা উপজেলার আব্দুল কাদেরের সন্তান। মোহাম্মদপুরের আমবাগ পূর্ব রাজাবাজার এলাকায় পরিবারের সঙ্গে থাকতো।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।