পিকআপের ধাক্কায় নারীর মৃত্যু: ১২ দিন পর গাড়িসহ চালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ০২ মার্চ ২০২৪

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামি এলাকায় পিকআপের ধাক্কায় লাকি বেগম নামের ৬০ বছর বয়সী এক নারী নিহতের ঘটনায় ১২ দিন পর ঘাতক গাড়িসহ মোহাম্মদ আল আমিন (১৯) নামের এক চালককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে ছিন্নমূল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আল আমিন চট্টগ্রামের সীতাকুণ্ড থানাধীন জঙ্গল ছলিমপুর ১ নম্বর সমাজের মো. বেলালের ছেলে।

গ্রেফতার আল আমিনের কোনো ড্রাইভিং লাইসেন্স নেই বলে জানান বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা।

তিনি বলেন, গত ১৯ ফেব্রুয়ারি সকালে আরেফিন নগর লিংক রোড এলাকায় একটি সিএনজি অটোরিকশাকে একটি দ্রুতগামী পিকআপ ধাক্কা দেয়। এতে সিএনজিটি ধুমড়েমুছড়ে গিয়ে যাত্রী লাকি বেগম নিহত হন। এ ঘটনায় ভিকটিমের পরিবার সড়ক পরিবহন আইনে মামলা করে।

এরপর ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ঘাতক পিকআপটি বায়েজিদের টেক্সটাইল মোড় থেকে জব্দ করা হয়। পরে ওইদিন গাড়িটির চালক আল আমিনকে গ্রেফতার করা হয়।

তাকে শনিবার আদালতে পাঠানো হয় বলে জানান ওসি।

এমডিআইএইচ/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।