অভিশ্রুতি ওরফে বৃষ্টি

পরিচয় নিশ্চিতে ডিএনএ নমুনা দিলেন বাবা, মরদেহ হিমঘরে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২০ পিএম, ০৩ মার্চ ২০২৪

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহত সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী ওরফে বৃষ্টি খাতুনের পরিচয় নিশ্চিতে তার বাবা দাবি করা সবুজ শেখ ডিএনএ নমুনা দিয়েছেন।

সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী ওরফে বৃষ্টি খাতুনের পরিচয় নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। এর ফলে মরদেহ হস্তান্তর নিয়ে দেখা দেয় জটিলতা। এ অবস্থায় এখনো মর্গের হিমঘরে পড়ে আছে তার মরদেহ।

রোববার (৩ মার্চ) সবুজ শেখ জাগো নিউজকে বলেন, মেয়ের মরদেহ নিশ্চিতের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার ডিএনএ সিম্পল নেওয়া হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে শিগগির ডিএনএ টেস্টের রিপোর্ট জানা যাবে।

ডিএমপির রমনা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) শাহ আলম মো. আখতারুল ইসলাম জাগো নিউজকে জানান, পরিচয় নিশ্চিতে মেয়েটির বাবা দাবি করা ব্যক্তির ডিএনএ নমুনা নেওয়া হয়েছে। ডিএনএ টেস্টের রিপোর্ট পেতে কিছুটা সময় লাগে।

ওই নারীর মরদেহ নিতে কুষ্টিয়ার খোকসা থেকে বাবা ও মা দাবি করা সবুজ শেখ ও বিউটি বেগম ছাড়া অন্য কেউ আসেননি। এরই মধ্যে অভিশ্রুতি শাস্ত্রীর ফিঙ্গারপ্রিন্ট পরীক্ষা করা হয়। ফিঙ্গারপ্রিন্ট পরীক্ষায় দেখা যায় এনআইডিতে তার নাম বৃষ্টি খাতুন হিসেবে নিবন্ধিত। বাবার নাম সবুজ শেখ, মায়ের নাম বিউটি বেগম। বাড়ি কুষ্টিয়ার খোকসা উপজেলার বনগ্রাম গ্রামে।

বেইলি রোডের একটি ভবনে অগ্নিকাণ্ডে ৪৬ জন নিহত হন। এর মধ্যে এক নারী সাংবাদিক রয়েছেন। ওই সাংবাদিককে অভিশ্রুতি শাস্ত্রী নামে চিনতেন তার সহকর্মীরা, ফেসবুকেও তার ওই নাম পাওয়া যায়।

টিটি/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।