পটিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে আহত ১৫

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১১ এএম, ০৪ মার্চ ২০২৪

চট্টগ্রামের পটিয়ায় বাস-ট্রাক-কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন।

রোববার দিনগত রাত পৌনে ১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বাইপাসের দক্ষিণঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক ও সহযোগীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্নেহাংশু বিকাশ সরকার জাগো নিউজকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মূলত বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। বাস-ট্রাক সংঘর্ষের সময় কাভার্ডভ্যানটি পেছন থেকে বাসের সঙ্গে লেগেছে। কাভার্ডভ্যানটির কোনো ক্ষতি হয়নি। এটিকে দুর্ঘটনার আওতায় আনা যাবে না।

দুর্ঘটনার সময় ট্রাকের কেভিনটি আলাদা হয়ে চালক ও হেলপার আটকা পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে। বাসটি পিকনিক থেকে ফিরছিল বলে জানান তিনি।

স্থানীয় প্রত্যক্ষদর্শী আবু ছালেহ মোহাম্মদ শাহরিয়ার জাগো নিউজকে বলেন, ট্রাকটি নিয়ন্ত্রণ হারালে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর কাভার্ডভ্যানটি বাসের পেছন মেরে দেয়। ট্রাকের সামনের অংশ বাসের সঙ্গে লেগে আলাদা হয়ে যায়। চালক-হেলপার আটকে পড়েন। এতে ১৫ জনের মতো আহত হয়েছেন।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক লিটন চৌধুরী জাগো নিউজকে বলেন, হাসপাতালে এ পর্যন্ত ৯ জনকে আহত অবস্থায় আনা হয়েছে।

এমডিআইএইচ/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।