১০ মিনিট সময় দেওয়ায় সংসদ থেকে ওয়াকআউট লতিফ সিদ্দিকীর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ০৪ মার্চ ২০২৪
আবদুল লতিফ সিদ্দিকী/ফাইল ছবি

রাষ্ট্রপতির ভাষণ সম্পর্কে আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় ১০ মিনিট সময় দেওয়ায় সংসদ থেকে ওয়াকআউট করেছেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসন থেকে নির্বাচিত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর বহিষ্কৃত সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী।

সোমবার (৪ মার্চ) রাতে সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় লতিফ সিদ্দিকীকে ১০ মিনিট সময় দেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু। এসময় দাঁড়িয়ে বক্তব্য শুরু করেন লতিফ সিদ্দিকী।

ফ্লোর পেয়ে আবদুল লতিফ সিদ্দিকী বলেন, উচ্চাসনে যারা বসেন তাদের নিম্নে অবস্থিত ব্যক্তিদের উপহাস করতে বোধহয় আনন্দ হয়। কিন্তু মাননীয় স্পিকার এই পরিহাসে আমি অংশগ্রহণ করতে সম্মত নই। আমার অন্তরাত্মা সায় দিচ্ছে না। যে ১০ মিনিট আমাকে দিয়েছেন সেই ১০ মিনিট আমি এই সংসদের কার্যক্রম থেকে নিজেকে বিরত ঘোষণা করছি। এর পরপরই তিনি নিজের আসন ছেড়ে চলে যান। পরে অবশ্য মিনিট দশেক পরে আবারও সংসদের কার্যক্রমে অংশ নেন।

পরে বরিশাল-৪ আসনের এমপি পঙ্কজ দেবনাথ তার বক্তব্যে বলেন, লতিফ সিদ্দিকী সাহেবকে ১০ মিনিট সময় দেওয়ায় তিনি রাগ করেছেন। তিনি সিনিয়র মানুষ, তাকে হয়তো ১৫ মিনিট দিলে তিনি বলতেন। তাকে ১৫ মিনিট সময় দেওয়ার দাবি জানাই।

আইএইচআর/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।