রাজধানীতে আবাসিক হোটেল থেকে ঠিকাদারের মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:০২ এএম, ০৫ মার্চ ২০২৪
ফাইল ছবি

রাজধানীর মতিঝিল থানার নিউ ইস্টার্ন আবাসিক হোটেল থেকে রঞ্জিত চাকমা (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। পেশায় তিনি ঠিকাদার।

সোমবার (৪ মার্চ) দুপুরে দিকে এই দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে রাত দেড়টার দিকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

মতিঝিল থানা পুলিশের উপ-পরিদর্শক পংকজ জানান, আমরা খবর পেয়ে ফকিরাপুল নিউ ইস্টার্ন আবাসিক হোটেলের ৬০৭/সি নম্বর রুম থেকে দরজা ভেঙে তাকে উদ্ধার করি। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমরা ওই হোটেলের লোকজনের থেকে জানতে পেরেছি নিহত ব্যক্তি রাঙ্গামাটি থেকে ঢাকায় কাজে আসে। পরে ওই রুমে সে উঠে ওই রুমে দরজা বন্ধ করে দেয়। পরে দরজায় ডাকাডাকি করলে না খুললে পুলিশকে খবর দিলে আমরা গিয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করি।

নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হার্ট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে। তবুও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এসআই/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।