শিশু হাসপাতাল

রোগীর স্বজনদের পেটানোর অভিযোগ আনসার সদস্যদের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ১৬ মার্চ ২০২৪

রাজধানীর শেরেবাংলা নগরে শিশু হাসপাতালে রোগীর স্বজনদের ওপর হামলার অভিযোগ উঠেছে আনসার সদস্যদের বিরুদ্ধে। এ ঘটনায় কয়েকজনকে আটক করেছে পুলিশ।

রোগীর স্বজনদের অভিযোগ, এক মাস বয়সী বাচ্চাকে ভর্তি করাতে চাইলে আনসার সদস্যরা টাকা দাবি করেন। এরপর বাকবিতণ্ডার পর আনসার সদস্যরা গায়ে হাত তোলেন এবং ২০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন খোয়া যায়।

শনিবার (১৬ মার্চ) সকালে শিশু হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন আনসার সদস্যকে থানায় নিয়েছে পুলিশ।

ভুক্তভোগী শিমা আক্তার জাগো নিউজকে বলেন, আমার বোনের এক মাস বয়সী ছেলের শ্বাসকষ্টজনিত সমস্যা। আজ সকালে তাকে শিশু হাসপাতালে নিয়ে আসি। দীর্ঘসময় লাইনে দাঁড়িয়ে চিকিৎসা নিতে হয়েছে। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে ডাক্তার জানালেন নিউমোনিয়া হয়েছে। হাসপাতালে ভর্তির করতে হবে।

তিনি বলেন, হাসপাতাল থেকে বের হওয়ার পথে এক আনসার সদস্য আমার বোনের স্বামী আরিফের কাছে এক হাজার টাকা দাবি করেন। তখন তিনি প্রতিবাদ করে বলেন, এক মাস বয়সী বাচ্চাকে নিয়ে আসলাম, ভালোভাবে চিকিৎসা না দিয়ে উল্টো সিন্ডিকেট করছেন?

‘এ কথা বলায় আনসার সদস্যরা তাকে মারধর করেন। এমনকি কোল থেকে বাচ্চাকে ফেলে দেন তারা। এ সময়ে সঙ্গে থাকা ২০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন খোয়া গেছে। পরে থানায় গিয়ে জানালে পুলিশ আসে। প্রাথমিকভাবে তদন্ত করে সত্যতা পাওয়ায় ৩ আনসার সদস্যকে থানায় নিয়েছে পুলিশ।’

এ বিষয়ে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আহাদ আলী জাগো নিউজকে বলেন, কয়েকজন আনসার সদস্যকে থানায় এনে ঘটনার বিষয়ে জানতে চাওয়া হয়েছে। ভুক্তভোগীর পরিবার থানায় এলে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

টিটি/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।