রাজধানীতে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ০৪ এপ্রিল ২০২৪
ফাইল ছবি

রাজধানীর শান্তিনগর চামেলীবাগের একটি বাসায় মিথিলা আক্তার (১৩) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সিদ্ধেশ্বরী গার্লস স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতের দিকে এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে রাত সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতে বাবা মো. দেলোয়ার হোসেন জানান, আমার মেয়ে সিদ্ধেশ্বরী গার্লস স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। আমার ছেলে ও মেয়ের মধ্যে সাধারণ বিষয় নিয়ে ঝগড়া হয়। পরে ওর মা এসে মিথিলাকে বকা দিলে মিথিলা অভিমানে তার নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়।

তিনি বলেন, আমি নামাজ থেকে এসে শুনতে পাই আমার মেয়ে রুমের দরজা বন্ধ করে দিয়েছে। মিথিলাকে ডাকাডাকি করলে দরজা না খুললে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে রয়েছে। তাকে উদ্ধার করে ঢামেকে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেক হাসপাতালে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।