ঈদের ফিরতি যাত্রা: ১৫ এপ্রিলের টিকিট পাওয়া যাবে শুক্রবার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ০৪ এপ্রিল ২০২৪
ফাইল ছবি

পরিবার-পরিজনের সঙ্গে ঈদ করতে যারা গ্রামে ফিরেছেন ছুটি শেষে তাদের কর্মস্থলে ফিরতে অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। ১৫ এপ্রিল যারা ঢাকা ফিরতে চান আগামীকাল শুক্রবার তারা টিকিট সংগ্রহ করতে পারবেন।

শুক্রবার (৫ এপ্রিল) সকাল ৮টায় পশ্চিমাঞ্চলের ট্রেনের টিকিট বিক্রি শুরু হবে। অনলাইনে এই টিকিট কিনতে পারবেন যাত্রীরা। এবার টিকিট ক্রয় সহজলভ্য করতে রেলওয়ের সিদ্ধান্ত অনুযায়ী পশ্চিমাঞ্চলে চলাচলরত সব আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি সকাল ৮টা থেকে শুরু হবে।

এছাড়া পূর্বাঞ্চলে চলাচল করা সব আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি শুরু হবে দুপুর ২টা থেকে। পাশাপাশি মূল আসনের ২৫ শতাংশ স্ট্যান্ডিং টিকিট ভ্রমণের দিন যাত্রা শুরুর আগে প্রারম্ভিক স্টেশন থেকে পাওয়া যাবে।

যাত্রীরা ঈদের অগ্রিম যাত্রা ও ফিরতি যাত্রার ক্ষেত্রে সর্বোচ্চ একবার করে টিকিট ক্রয় করতে পারবেন। একজন যাত্রী সর্বাধিক চারটি টিকিট ক্রয় করতে পারবেন। এই টিকিট রিফান্ড করা যাবে না।

গত ২৪ মার্চ ঈদযাত্রার অগ্রিম টিকিট বিক্রি শুরু করে বাংলাদেশ রেলওয়ে। ৩০ মার্চ পর্যন্ত চলে এই অগ্রিম টিকিট বিক্রি।

এনএস/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।