ডেমরায় অটোরিকশার ধাক্কায় প্রাণ গেলো শিশুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১১ এএম, ০৬ এপ্রিল ২০২৪

রাজধানীর ডেমরায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় প্রাণ হারিয়েছে মো. সাব্বির নামে নয় বছরের এক শিশু। শুক্রবার (৫ এপ্রিল) রাত ৮টার দিকে ফার্মের মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশুর চাচা মো. আনিস জানান, সাব্বির ওই এলাকার একটি মাদ্রাসায় পড়ালেখা করতো। তার বাবার ডেমরা এলাকায় চায়ের দোকান রয়েছে। শিশুটি বাবার দোকানে যাওয়ার সময় দ্রুতগামী ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয়। পরে আমরা খবর পেয়ে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে চিকিৎসক সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, সাব্বিরের বাবার নাম নাসির ভূঁইয়া। তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার হিজলা থানায়। বর্তমানে ডেমরা পশ্চিম শান্তিবাগ এলাকায় থাকে তারা। তিন ভাই-দুই বোনের মধ্যে সাব্বির ছিল সবার ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া দুর্ঘটনায় শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।