লালবাগে অর্ধকোটি টাকার যৌন উত্তেজক ট্যাবলেট জব্দ, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৬ পিএম, ১০ এপ্রিল ২০২৪

রাজধানীর লালবাগ এলাকায় অভিযান চালিয়ে প্রায় অর্ধকোটি টাকা মূল্যের যৌন উত্তেজক ও মানবদেহের জন্য ক্ষতিকর ১ লাখ ৬৬ হাজার পিস ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্ট জব্দ করেছে র‌্যাব। এসময় গ্রেফতার করা হয়েছে দুজনকে।

গ্রেফতাররা হলেন- রায়হানুর রহমান (৩১) ও তাহানান জাওয়াদ (২৪)।

বুধবার (১০ এপ্রিল) রাতে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল এসব তথ্য জানা।

তিনি বলেন, মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে ঢাকার লালবাগ এলাকায় র‌্যাব-১০ ওষুধ প্রশাসন অধিদপ্তর যৌথ অভিযান পরিচালনা করে। অভিযানে আনুমানিক অর্ধকোটি টাকা মূল্যের ১ লাখ ৬৬ হাজার পিস অবৈধ বিদেশি যৌন উত্তেজক ও মানবদেহের জন্য ক্ষতিকর ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্ট জব্দ করা হয়। গ্রেফতার করা হয় এ চক্রের দুই সদস্যকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের বরাতে এএসপি এম. জে. সোহেল বলেন, গ্রেফতাররা পেশাদার ওষুধ কালোবাজারি চক্রের সদস্য। তারা বেশ কিছুদিন ধরে অবৈধ বিদেশি ক্ষতিকারক ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্টসহ বিভিন্ন ওষুধ কালোবাজারি ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে মজুত করে রাখতো। পরবর্তী সময়ে দেশের বিভিন্ন এলাকায় ওষুধের দোকানে সরবরাহ করে আসছিল।

তাদের বিরুদ্ধে নিয়মিত মামলার পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

টিটি/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।