চট্টগ্রামে ১৯৮১ লিটার চোলাই মদসহ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:২০ পিএম, ১১ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে ১৯৮১ লিটার চোলাই মদসহ দুই কারবারিকে গ্রেফতার করেছে চকবাজার থানা পুলিশ। গতকাল বুধবার নগরীর চট্টেশ্বরী রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ।

গ্রেফতাররা হলো, রাঙ্গামাটি পার্বত্য জেলার কাউখালী থানাধীন বেতবুনিয়া গ্রামের সুইফউ মারমার ছেলে থুইশিহলা মারমা (৩৮) এবং নগরীর চকবাজার থানাধীন চট্টেশ্বরী রোডের মনু রবি দাশের ছেলে রাজীব রবি দাশ (৩০)।

চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়ালি উদ্দীন আকবর জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৯৮১ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

ওসি বলেন, গ্রেফতার রবি দাশ চোলাই মদ রাঙ্গামাটি থেকে কিনে আসামি থুইশিহলা মারমার জিপ গাড়িতে বহন করে ঘটনাস্থলে মজুত করে। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে নগরীর চকবাজার ও মানিকছড়ি থানায় মামলা রয়েছে।

ইকবাল হোসেন/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।