এটিএম বুথে নিরাপত্তাকর্মীকে হত্যা: মামলা হলেও গ্রেফতার নেই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ১২ এপ্রিল ২০২৪

রাজধানীর শাহজাদপুরে মধুমতি ব্যাংকের এটিএম বুথে কর্মরত নিরাপত্তাকর্মী হাসান মাহমুদকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা করা করেছে তার পরিবার। তবে ডিএমপির গুলশান থানার মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গুলশান থানা সূত্রে জানা যায়, ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে এ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে কাজ করছে তারা। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে দ্রুত জড়িতদের গ্রেফতার করবে বলে আশা করছে পুলিশ।

শুক্রবার (১২ এপ্রিল) রাতে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত হচ্ছে। এখন পর্যন্ত কেউ গ্রেফতার না হলেও আমরা দ্রুতই চমক দেখাবো। দ্রুত আসামিদের গ্রেফতার করে জানানো হবে সবাইকে।

আরও পড়ুন

এর আগে বুধবার (১০ এপ্রিল) ভোর সোয়া ৫টার দিকে শাহজাদপুরের মাইশা চৌধুরী টাওয়ারের নিচতলায় অবস্থিত মধুমতি ব্যাংকের এটিএম বুথে নিরাপত্তাকর্মী হাসান মাহমুদকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

ঘটনার বিষয়ে সেদিন ওসি মাজহারুল ইসলাম বলেন, আমাদের প্রাথমিক ধারণা টাকা চুরি করতে এসে বুথ ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয় দুর্বৃত্তরা। সেসময় তাদের কাজে বাধা দিতে এলে নিরাপত্তাকর্মী হাসানকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় তারা।

টিটি/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।