বাইকে বন্ধুদের সঙ্গে মাওয়া ঘুরতে যাওয়ার পথে তরুণের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৫ এএম, ১৩ এপ্রিল ২০২৪
ফাইল ছবি

বন্ধুদের সঙ্গে মাওয়া ঘাটে ঘুরতে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় মোহাম্মদ খাইরুল হাসান দিহান (১৯) নামে এক তরুণ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার (১২ এপ্রিল) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দিহানকে ঢামেকে নিয়ে আসা মো. ইয়াহিয়া জানান, তারা জানতে পেরেছেন চারটি মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সঙ্গে মাওয়া ঘাটে বেড়াতে যাচ্ছিলেন দিহান। পথে দ্রুতগতির একটি মাইক্রোবাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক দিহানকে মৃত ঘোষণা করেন। আহত আরেকজন সেখানে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, নিহত দিহান দনিয়া কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি রাজধানীর মানিকনগর ওয়াশা রোডের ৬৬/বি নম্বর বাসার কামরুল হাসানের সন্তান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/ইএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।