বন্ধুদের সঙ্গে অতিরিক্ত মদপানে কিশোরের মৃত্যু

ফাইল ছবি

রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকার একটি বাসায় অতিরিক্ত মদপানে মো. মাহি রশিদ দীপ্ত (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত দীপ্ত একটি ইংলিশ মিডিয়াম স্কুলের ও লেভেলের শিক্ষার্থী ছিল বলে জানা গেছে।

শনিবার (১৩ এপ্রিল) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

তিনি বলেন, আমরা জানতে পেরেছি এলিফ্যান্ট রোড এলাকার একটি বাসায় বন্ধুদের সঙ্গে অতিরিক্ত মদপানে কিশোর দীপ্ত অসুস্থ হয়ে পড়ে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, দীপ্ত নোয়াখালীর বেগমগঞ্জ থানার দয়জপুর গ্রামের মামুনুর রশিদ মামুনের সন্তান। এলিফ্যান্ট রোডে ভাড়া থাকে তারা।

বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে বলেও জানান ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া।

টিটি/কাজী আল-আমিন/ইএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।