পরিবারের সঙ্গে অভিমানে হাতিরঝিলে আত্মহত্যা করেন যুবক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ১৫ এপ্রিল ২০২৪
ফাইল ছবি

রাজধানীর হাতিরঝিল থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। তার নাম ফয়েজ কাদের চৌধুরী (২৩)।

পুলিশ বলছে, মৃত যুবক মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরিবারের সঙ্গে রাগারাগি করে অভিমানে তিনি হাতিরঝিলের পানিতে আত্মহত্যা করেন।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আওলাদ হোসেন জাগো নিউজকে বলেন, আজ বেলা সাড়ে ১১টার দিকে হাতিরঝিল রামপুরা ব্রিজের নিচ থেকে ভাসমান অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

তিনি বলেন, পরবর্তীসময়ে অজ্ঞাতপরিচয় যুবকের পরিচয় শনাক্ত করা হয়েছে। তার নাম ফয়েজ কাদের চৌধুরী (২৩)। বাবার নাম ফজলুল কাদের চৌধুরী। রাজধানীর উত্তর শাহজাহানপুরে তিনি পরিবারের সঙ্গে থাকতেন।

কীভাবে তিনি মারা গেলেন জানতে চাইলে ওসি আওলাদ হোসেন বলেন, পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত আওলাদ হোসেন মানসিক ভারসাম্যহীন ছিলেন। গতকাল রোববার রাত আনুমানিক ১১টার দিকে পরিবারের সঙ্গে রাগ করে বাসা থেকে বের হয়ে যান তিনি। সোমবার হাতিরঝিলে ভাসমান অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

টিটি/এমকেআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।