নির্মাণাধীন ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫১ পিএম, ১৭ এপ্রিল ২০২৪
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটি এলাকায় একটি নির্মাণাধীন ভবনের তিনতলা থেকে পড়ে চাং জি বিন (৫৫) নামের এক চায়না নাগরিকের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোয়া ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

চাং জি বিনকে নিয়ে আসা মো. সেলিম জানান, নিহত ওই চায়না নাগরিক টিবিইএ কোম্পানির ইলেকট্রিক ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। নির্মাণাধীন কোম্পানির তৃতীয় তলার ভবন থেকে নিচে পড়ে যান তিনি। গুরুতর আহত অবস্থায় দ্রুত প্রথমে স্থানীয় একটি হাসপাতাল অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসকৃত মৃত ঘোষণা করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

আল আমিন/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।