দুই বছর পর ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:১৮ এএম, ১৯ এপ্রিল ২০২৪

এক নারীকে ধর্ষণ করে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে মো. শহীদুল ইসলামকে (৪৪) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মামলার দুই বছর পর তাকে গ্রেফতার করা হলো।

বুধবার বিকেলে খাগড়াছড়ির মানিকছড়ি থানাধীন গোদারপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয় বলে জানিয়েছে পিবিআই।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক আবু জাফর মো. ওমর ফারুক জাগো নিউজকে বলেন, ২০২২ সালের ২০ ফেব্রুয়ারি প্রেমের ফাঁদে ফেলে ওই নারীকে ধর্ষণ করেন শহীদুল। এসময় বিষয়টি গোপনে ভিডিও করে রাখেন তিনি। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে পরবর্তীতে একাধিকবার ধর্ষণ করেন।

পরবর্তীতে সেই ভিডিও মোবাইল থেকে মুছে দেওয়ার কথা বলে ৩০ হাজার টাকা নেন তিনি। এরপর আরও টাকা দাবি করলে ভুক্তভোগী নারী আদালতে মামলা করেন। আদালতের নির্দেশে পতেঙ্গা থানায় মামলা রেকর্ড হয়। পরে মামলার তদন্ত পায় পিবিআই।

তদন্ত কর্মকর্তা বলেন, গ্রেফতার আসামি খুবই ধূর্ত প্রকৃতির লোক। মামলার পর আত্মগোপনে চলে যান। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে মানিকছড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর পুরো ঘটনা স্বীকার করেছেন শহীদুল। তার কাছ থেকে ধর্ষণের ভিডিও ধারণ করা মোবাইলটি উদ্ধার করা হয়েছে।

এমডিআইএইচ/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।