কর্ণফুলী নদী থেকে চোরাই ডিজেলসহ দুই যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২১ এপ্রিল ২০২৪

চট্টগ্রামের কর্ণফুলী নদী থেকে এক হাজার ৪০ লিটার চোরাই ডিজেলসহ দুই যুবককে গ্রেফতার করেছে নৌ পুলিশ। শনিবার দিনগত রাতে নগরীর সদরঘাট থানাধীন কর্ণফুলী নদীর কর্ণফুলী ঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় চোরাই ডিজেলবাহী একটি নৌকাও জব্দ করা হয়। গ্রেফতাররা হলেন, সিএমপির কর্ণফুলী থানাধীন চরপাথরঘাটা এলাকার আরাফাতুল ইসলাম (২২) এবং প্রয়াত সকির আহমদের ছেলে ফয়সাল আহমদ (২৬)।

এ ঘটনায় রোববার সকালে সদরঘাট থানায় মামলা হয়েছে। গ্রেফতার দুইজনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

কর্ণফুলী নদী থেকে চোরাই ডিজেলসহ দুই যুবক গ্রেফতার

সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম উল্লাহ জাগো নিউজকে বলেন, শনিবার দিনগত রাত সোয়া ১০টার দিকে কর্ণফুলী নদীর কর্ণফুলী ঘাট এলাকা থেকে চোরাই ডিজেলভর্তি একটি কাঠের নৌকা আটক করা হয়। ওই নৌকা থেকে ২৬টি কন্টিন ভর্তি ১ হাজার ৪০ লিটার ডিজেল উদ্ধার করা হয়।

এসময় চোরাই ডিজেল চোরাচালানের সঙ্গে জড়িত দুইজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। অন্য একটি কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় সদরঘাট থানায় মামলা হয়েছে। পলাতক আসামিকেও গ্রেফতারে অভিযান চলছে বলে জানান তিনি।

এমডিআইএইচ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।