যাত্রাবাড়ীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০২:১২ পিএম, ২২ এপ্রিল ২০২৪
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, রতন সরদার (১৮) ও অন্যজনের নাম পরিচয় জানা যায়নি।

রোববার (২১ এপ্রিল) রাত সোয়া ১১টার ও রাত পৌনে নয়টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের দুজনের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

যাত্রাবাড়ী থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হোসেন খান জানান, খবর পেয়ে যাত্রাবাড়ীর মৃধাবাড়ী ইউনিলিভারের ডিস্ট্রিবিউটর অফিসের সামনের মেইন রোড থেকে রতন সরদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, দ্রুতগামী কোন একটা গাড়ি তাকে পেছন থেকে ধাক্কা দিলে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়। পরে তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের গ্রামের বাড়ি মাদারীপুর জেলা কালকিনি থানায়। বর্তমানে যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় থাকতেন।

অপরদিকে, যাত্রাবাড়ী৩১/১০দক্ষিণ শেখদি ৫ নং রোড আবু বক্কার সিদ্দিক মিয়া বাড়ির পাশের রাস্তা থেকে অজ্ঞাতপরিচয় একজনের মরদেহ উদ্ধার করা হয়।

যাত্রাবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাপস মন্ডল জানান, খবর পেয়ে রাত পৌনে নয়টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নতন্ত্রের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। সিআইডি ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার নাম পরিচয় জানা যাবে বলেও জানান তিনি ।

কাজী আল আমিন/এসআইটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।