এতিমখানার জন্য ক্লিক ফ্যান নিয়ে এলো ‘আনন্দের সুবাতাস’ ক্যাম্পেইন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ২২ এপ্রিল ২০২৪

তীব্র গরমে দেশের সুবিধাবঞ্চিত এতিমখানা ও মাদরাসায় বিনামূল্যে সিলিং ফ্যান বিতরণের উদ্দেশ্যে ‘আনন্দের সুবাতাস’ নামে ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যানের ব্র্যান্ড ‘ক্লিক’।

সোমবার (২২ এপ্রিল) রাজধানীর বাড্ডার আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

এই ক্যাম্পেইনের আওতায় যেসব এতিমখানা ও মাদরাসায় ফ্যান প্রয়োজন ‘ক্লিকের ফেইসবুক পেইজের মাধ্যমে তা জানানো যাবে। দেশের বিভিন্ন স্থান থেকে আবেদন আসার পর যাচাই-বাছাই করে নির্বাচিত এতিমখানা ও মাদরাসায় বিনামূল্যে সিলিং ফ্যান বিতরণ করা হবে। ‘ক্লিক ফ্যান আনন্দের সুবাতাস’ ক্যাম্পেইনটি চলবে ১০মে পর্যন্ত।

ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে ‘ক্লিক’ ফ্যানের চিফ অপারেটিং অফিসার মো. রাশেদুজ্জামান, আরএফএল গ্রুপের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ আল্লামা মোর্শেদ মুনিম, ‘ক্লিক’ ফ্যানের হেড অব সেলস মোহাম্মদ ইউসুফ, হেড অব মার্কেটিং অংকন সাহা এবং সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার মো. রেজাঊল হোসেনসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসআইটি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।