ডিএমপি কমিশনারের উদ্যোগে সুপেয় পানির ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২২ এপ্রিল ২০২৪

প্রচণ্ড তাপদাহে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এ তীব্র গরমে সাধারণ জনগণ, পথচারী, রিকশাচালকসহ বিভিন্ন পেশার মানুষদের একটু স্বস্তি দিতে সুপেয় পানির ব্যবস্থা করেছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

তারই আন্তরিকতা ও উদ্যোগে ডিএমপির ১৬ হাজার লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন বিশাল আকৃতির ওয়াটার ট্যাংকারের মাধ্যমে সকাল ১০টা থেকে সুপেয় পানি বিতরণ করা হচ্ছে। মতিঝিল শাপলা চত্বর, পল্টন, গুলিস্তান মাজার, পুরাতন হাইকোর্ট ভবনের সামনে, টিএসসি, নীলক্ষেত মোড়, এলিফ্যান্ট রোড, বাটা সিগন্যাল, ফার্মগেট বাসস্ট্যান্ড, সবশেষে কারওয়ান বাজারে পানি বিতরণ করা হবে।

ডিএমপি কমিশনারের উদ্যোগে সুপেয় পানির ব্যবস্থা

ডিএমপির পরিবহন এবং ওয়ার্কশপ থেকে দুইজন করে চারজন আলাদা পিকআপ নিয়ে সঙ্গে থাকবেন। পথচারীদের স্বস্তিতে পানি পান করার জন্য তারা ছাতা নিয়ে বিভিন্ন পয়েন্টে সহায়তা করবেন।

ডিএমপি কমিশনারের উদ্যোগে সুপেয় পানির ব্যবস্থা

এছাড়া ডিএমপি কমিশনারের নির্দেশে শনিবার থেকে মহানগরের বিভিন্ন পয়েন্টে সাধারণ জনগণ, পথচারীদের মধ্যে সুপেয় পানি ও ওরস্যালাইন বিতরণ কার্যক্রম শুরু করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ, যা অব্যাহত থাকবে।

ডিএমপি কমিশনারের উদ্যোগে সুপেয় পানির ব্যবস্থা

সুপেয় পানি পেয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন অসহায় ও শ্রমজীবী মানুষেরা।

এর আগে বৃহস্পতিবার থেকে ডিএমপিতে কর্মরত ট্রাফিক পুলিশ সদস্যদের জন্য ছাতা, পানি, স্যালাইনসহ বিভিন্ন সামগ্রী দেন ডিএমপি কমিশনার।

টিটি/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।