গরমে ফ্যান ঠিক করতে গিয়ে প্রাণ গেলো বিদ্যুৎস্পৃষ্টে

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ২২ এপ্রিল ২০২৪
প্রতীকী ছবি

রাজধানীর সিপাহীবাগে নিজের রুমের সিলিং ফ্যান ঠিক (মেরামত) করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. কাজিমুদ্দিন (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে দশটার দিকে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এরপর অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

কাজিমুদ্দিনকে ঢামেকে নিয়ে আসা মো. লিটন জানান, কাজিমুদ্দিন বাদাম বিক্রি করতেন। সিপাহীবাগের চৌধুরীবাড়ি মোড় এলাকায় এক টিনশেড বাড়িতে ভাড়া থাকতেন। বাসার সিলিং ফ্যান নষ্ট হলে গরমে অতিষ্ঠ হয়ে নিজেই মেরামত করতে যান। এ সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত কাজিমুদ্দিন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার উত্তর নন্দনপুর গ্রামের আয়াত আলীর সন্তান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।