চট্টগ্রামে বিআরটিএর অভিযানে ১৭ মামলা, ৮ গাড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:৪৭ এএম, ২৩ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে ভ্রাম্যমাণ আদালতের পৃথক দুই অভিযানে ১৭টি মামলায় ২২ হাজার ৭০০ টাকা জরিমানা এবং ৮টি গাড়ি জব্দ করেছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)।

সোমবার (২২ এপ্রিল) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শিকলবাহা ক্রসিং এবং চট্টগ্রাম-কাপ্তাই আঞ্চলিক সড়কের রাউজান এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

বিআরটিএ সূত্র জানিয়েছে, শিকলবাহা ক্রসিং এলাকায় অভিযানে নেতৃত্ব দেন বিআরটিএ চট্টগ্রাম বিভাগের ভ্রাম্যমাণ আদালত-১২ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মিশকাতুল তামান্না। এসময় লাইসেন্স ও ফিটনেসবিহীন গাড়ি চালানোসহ নানা অপরাধে ১০ মামলায় ১৬ হাজার টাকা জরিমানা করা হয়।

jagonews24

অভিযানে হালনাগাদ ডকুমেন্ট না থাকায় একটি মাইক্রোবাস, একটি টেম্পু এবং নিবন্ধনহীন চারটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।

অন্যদিকে, রাউজানে পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন রাউজান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রিদুয়ানুল ইসলাম। এসময় তিনি ৭টি মামলায় ৬ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন। একই সঙ্গে নিবন্ধনবিহীন দুটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।

এমডিআইএইচ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।