চট্টগ্রামে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:২১ পিএম, ২৪ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে বোল্ড কাটার ও টিপছোরাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) নগরীর কোতোয়ালী থানাধীন পলোগ্রাউন্ড হাইস্কুলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা থানাধীন বাটতলী গ্রামের মৃত আবদুল জব্বারের ছেলে মিজানুর রহমান অমিত (২২), চট্টগ্রামের বাঁশখালী থানাধীন ছনুয়া ইউনিয়নের কুতুবখালী গ্রামের মো. ইদ্রিস আলীর ছেলে মো. রিয়াদ ওরফে রিয়াজ (৩২), হাটহাজারী থানাধীন আলীপুর গ্রামের ছগির আহমদের ছেলে সম্রাট (৩৫) এবং কক্সবাজারের টেকনাফ থানাধীন লেঙ্গরবিল ইউনিয়নের কালিয়াপাড়া গ্রামের গুরা মিয়ার ছেলে মো. আমিন ওরফে আবদুল আমিন (২৮)।

কোতোয়ালী থানার উপরিদর্শক (এসআই) মুহাম্মদ মোশাররফ হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জাগো নিউজকে বলেন, একদল ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন সংবাদে অভিযান চালিয়ে পলোগ্রাউন্ড হাইস্কুলের সামনে থেকে চারজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে বোল্ড কাটার এবং দুটি ধারালো টিপছোরা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির মামলা হয়েছে।

গ্রেফতারদের বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এসআই মোশাররফ।

এমডিআইএইচ/এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।