সেনাবাহিনী ও উত্তরা ক্লাব মহিলা ফুটবল দলের প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৩ এএম, ২৫ এপ্রিল ২০২৪

বাংলাদেশ সেনাবাহিনী মহিলা ফুটবল দল ও উত্তরা ফুটবল ক্লাবের মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে এ ম্যাচ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যাচটি উপভোগ করেন এবং খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী মহিলা ফুটবল দল উত্তরা ফুটবল ক্লাবের বিপক্ষে ৪-১ গোলে জয় লাভ করে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে আসন্ন ‘এবিজি বসুন্ধরা মহিলা ফুটবল লীগ’ উপলক্ষে এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।

সেনাবাহিনী ও উত্তরা ক্লাব মহিলা ফুটবল দলের প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

গত বছরের ১৯ সেপ্টেম্বর বিকেএসপি মহিলা ফুটবল দলের সঙ্গে প্রীতি ম্যাচে অংশগ্রহণের মধ্য দিয়ে বাংলাদেশ সেনাবাহিনী মহিলা ফুটবল দলের যাত্রা শুরু হয়।

এবিজি বসুন্ধরা মহিলা ফুটবল লীগে অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশ সেনাবাহিনী মহিলা ফুটবল দল প্রথমবারের মত কোনো পেশাদার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছে।

অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা ছাড়াও ঢাকা সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার ও অন্যান্য পদবির সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

টিটি/এসআইটি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।