চট্টগ্রামে ২২ বছর পর ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:১১ এএম, ২৫ এপ্রিল ২০২৪

চট্টগ্রামের চাঁদগাঁও থানা এলাকার ১০ বছরের শিশু ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. আফছারকে দীর্ঘ ২২ বছর পর গ্রেফতার করেছে র‌্যাব-৭। মহানগরীর সিএনবি মোড় থেকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার বিকেলে চান্দগাঁও থানার সিএন্ডবি মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মো. আফছার চান্দগাঁও থানার হামিদচর এলাকার মঞ্জু মিয়ার ছেলে। বুধবার ২৪ এপ্রিল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানিয়েছে, ২০০২ সালের ৭ সেপ্টেম্বর চান্দগাঁও থানার কাশেম কলোনির পাশের খালে নৌকাতে করে বেড়ানোর কৌশলে নদীর পাড়ে নিয়ে দুইহাত বেঁধে এক ১০ বছর বয়সী শিশুকে ধর্ষণ করে আফছার নামের ওই নৌকাচালক।

বিষয়টি জানতে পেরে আফছারের বিরুদ্ধে চান্দগাঁও থানায় ধর্ষণ মামলা করে শিশুটির মা। ওই মালায় আদালত আফছারকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেন আদালত।

মামলার পর থেকে দীর্ঘ ২২ বছর আত্মগোপনে থাকার পর মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে সিএন্ডবি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ইকবাল হোসেন/এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।