র‌্যাব হেফাজতে নারীর মৃত্যুর ঘটনায় তদন্ত হবে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ১৮ মে ২০২৪

র‌্যাব হেফাজতে থাকা নারীর মৃত্যুর ঘটনায় তদন্ত করা হবে বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম।

তিনি বলেন, র‌্যাব আইনানুগ প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবে। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার মধ্য দিয়ে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

শনিবার (১৮ মে) সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ কথা বলেন কমান্ডার আরাফাত।

তিনি বলেন, গত ১৩ মে ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়। এর আগে ২৬ এপ্রিল রাতে ময়মনসিংহের নান্দাইলে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যুর ঘটনায় অভিযোগ করা হয়। অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলার দুই আসামিকে করা হয় গ্রেফতার। গ্রেফতারের পর আইনের আওতায় আনার জন্য ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। সেখানে ওই নারী অসুস্থতা বোধ করলে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

থানা থেকে র‌্যাব ক্যাম্পে নিয়ে যাওয়ার বিষয়ে তিনি বলেন, থানা থেকে আটকের বিষয়টি জানা নেই বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

টিটি/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।