১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ১৯ মে ২০২৪

চট্টগ্রাম মহানগরীতে ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালানোর সময় আমিনুল ইসলাম নামে পুলিশের এক উপপরিদর্শককে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

রোববার বিকেলে খুলশী থানা এলাকায় এ ঘটনা ঘটে। এসময় এক সোর্সকেও আটক করা হয়। খবর পেয়ে খুলশী থানার ওসি নেয়ামত উল্লাহ আটক পুলিশ কর্মকর্তাকে থানায় নিয়ে যান।

স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীর টাইগারপাস এলাকায় এক ব্যক্তির কাছ থেকে স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ওই পুলিশ কর্মকর্তাকে ধাওয়া দেয়।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. মোখলেসুর রহমান। তিনি বলেন, বিষয়টি ওসি খুলশী তদারক করছেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেয়ামত উল্লাহকে দাপ্তরিক মুঠোফোন ও হোয়াটস অ্যাপে ফোন করলেও তিনি রিসিভ করেননি।

পরে ওসির সঙ্গে কথা হলে তিনি জানান, খালেক নামের এক প্রবাসী বিদেশ থেকে আসার সময় গোয়েন্দা পুলিশ পরিচয়ে গাড়ি আটকিয়ে ১৬ ভরি স্বর্ণ কেড়ে নেন পুলিশ কর্মকর্তা আমিনুল। পরে ওই প্রবাসীকে ফ্লাইওভারে ছেড়ে দেওয়ার সময় প্রবাসী খালেকই প্রথমে জাপটে আমিনুলকে ধরে ফেলেন। এসময় তিনি চিৎকার দিলে লোকজন এগিয়ে আসে।

ঘটনার সময় আমিনুল ডিউটিরত ছিলেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের হচ্ছে বলে জানান ওসি নেয়ামত উল্লাহ।

এমডিআইএইচ/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।