ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ১৯ মে ২০২৪
ফাইল ছবি

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় নির্মাণাধীন ভবনের দুইতলা থেকে নিচে পড়ে মো. ডালিম (১৯) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার (১৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে টাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিকেল পাঁচটার দিকে মৃত ঘোষণা করে।

নিহতের সহকর্মী মো. আতিক হাসান জানান, আমরা বসুন্ধরা আবাসিক এলাকায় একটি নির্মাণাধীন ভবনের দুই তলায় কাজ করার সময় অসাবধানতাবশত ওপর থেকে নিচে পড়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিই। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।