রামপুরা সড়ক অবরোধ করেছে অটোরিকশাচালকরা, তীব্র যানজট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৭ এএম, ২০ মে ২০২৪

রাজধানীতে অটোরিকশা চালানোর দাবিতে রোববার দিনভর সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া হয় চালকদের। একই দাবিতে আজ সোমবার (২০ মে) সকাল ৯টা ৪৫ মিনিট থেকে রামপুরা এলাকা অবরোধ করেছে অটোরিকশাচালকরা।

খোঁজ নিয়ে জানা গেছে, অটোরিকশা চালানোর দাবিতে রামপুরা বেটার লাইফ হাসপাতালের সামনে সড়ক অবরোধ করে অটোরিকশা চালকরা। এতে দুই পাশের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। তীব্র যানজট তৈরি হয়েছে।

রাজধানীতে অটোরিকশা চালানোর দাবিতে রোববার দিনভর সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া হয় চালকদের

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জাগো নিউজকে জানান, আজ সকালে অটোরিকশা চালানোর দাবিতে চালকরা রাস্তায় নামেন। এখন পর্যন্ত তারা সড়ক অবরোধ করে রেখেছে। তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রাজধানীতে অটোরিকশা চালানোর দাবিতে রোববার দিনভর সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া হয় চালকদের

এদিকে, সড়ক অবরোধের কারণে তীব্র যানজট দেখা দিয়েছে। অফিসগামী অনেক মানুষকে বাস থেকে নেমে পায়ে হেঁটে এবং রাইড শেয়ারিংয়ে যেতে দেখা গেছে।

রোববার রাজধানীর মিরপুর-১০ ও কালশীতে দিনভর অটোরিকশা চালানোর দাবিতে চালকরা সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

টিটি/এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।