মিরপুরে অটোরিকশাচালকদের ভাঙচুর-অগ্নিসংযোগ, আসামি ২৭০০

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৫ পিএম, ২০ মে ২০২৪

রাজধানীর মিরপুর-১০ ও কালশী এলাকায় অটোরিকশাচালকদের দফায় দফায় সড়ক অবরোধ, অগ্নিসংযোগ, বাস ভাঙচুর ও পুলিশকে আহত করার অভিযোগে তিন থানায় চারটি মামলা হয়েছে।

আসামি করা হয়েছে দুই হাজার ৭০০ অটোরিকশাচালক ও অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে। এখন পর্যন্ত মোট গ্রেফতার আছেন ৪২ জন।

সোমবার (২০ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) জসীম উদ্দীন মোল্ল্যা।

তিনি বলেন, মিরপুর মডেল থানায় একটি, পল্লবী থানায় দুটি, ও কাফরুল থানায় একটি মামলা করেছে পুলিশ। মামলায় এখন পর্যন্ত ৪২ জন গ্রেফতার আছেন। এছাড়া চার মামলায় আসামি করা হয়েছে প্রায় ২৭০০ জনকে।

আরও পড়ুন: 

পল্লবী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) শাহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, রোববার অটোরিকশাচালকরা পল্লবী এলাকায় ট্রাফিক বক্সে আগুন দেন, সড়কে অগ্নিসংযোগ করেন এবং পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান। এ ঘটনায় দুটি মামলা হয়েছে। মামলায় এখন পর্যন্ত ১৫ জন গ্রেফতার আছে। দুটি মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ১৫০০-১৮০০ জনকে।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম জাগো নিউজকে জানান, গতকাল রোববার অটোরিকশাচালকরা মিরপুর ১০ নম্বর সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। তারা পুলিশের ওপর হামলা চালান। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা ৮০০-৯০০ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় এখন পর্যন্ত গ্রেফতার আছেন ১২ জন অটোরিকশাচালক।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বীর আহম্মদ জানান, মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

টিটি/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।