‘স্বামীর দেওয়া আগুনে’ দগ্ধ গৃহবধূর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩১ এএম, ২১ মে ২০২৪

রাজধানীর পূর্বাচল ২৪ নম্বর সেক্টর এলাকায় বেড়াতে গিয়ে ‘স্বামীর দেওয়া আগুনে’ দগ্ধ গৃহবধূ বিলকিস আক্তার (২৫) মারা গেছেন।

সোমবার (২১ মে) সকাল সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়।

এর আগে রোববার (২০ মে) বিকেলে এ ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে রাত সাড়ে ১১টার দিকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

রোববারের ঘটনা তুলে ধরে বিলকিসের সাবেক স্বামী মো. জাহিদ মিয়া জাগো নিউজকে বলেন, আমার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হলে অভিযুক্ত সুমনের সঙ্গে তার বিয়ে হয়। রোববার বিকেলে বিলকিসকে সঙ্গে নিয়ে পূর্বাচল ২৪ নম্বর সেক্টর এলাকায় ঘুরতে যায়। সেখানে কাটাকাটির একপর্যায়ে সুমন তার শরীরে আগুন দিয়ে পালিয়ে যায় সে। পরে দগ্ধ অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে আমি ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করি। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ঢামেক হাসপাতাল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।