চট্টগ্রামে ৫০০ লিটার চোলাই মদসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:২১ এএম, ২২ মে ২০২৪

প্রাইভেটকারে করে ৫০০ লিটার পাহাড়ি চোলাই মদ চট্টগ্রাম মহানগরীতে নেওয়ার পথে সেগুলো জব্দ করেছে পুলিশ। এসময় সাজ্জাদ হোসেন (২৩) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

নগরীর বায়েজিদ বোস্তামী থানার ওয়াজেদিয়া মোড়ে সোমবার (২০ মে) রাতে অভিযান চালিয়ে এসব চোলাই মদ জব্দ করা হয়।

গ্রেফতার সাজ্জাদ চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়া থানার কোদালা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফজল মেম্বার বাড়ির মৃত নূর আলমের ছেলে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা জাগো নিউজকে বলেন, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওয়াজেদিয়া মোড়ে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে ৫শ লিটার পাহাড়ি চোলাই মদ জব্দ করা হয়। মূলত এসব মদ রাঙ্গুনিয়া পাহাড়ি এলাকা থেকে চট্টগ্রাম শহরে নিয়ে আসা হচ্ছিল। এ ঘটনায় প্রাইভেট কারটিও জব্দ করা হয়।

ওসি বলেন, এ ঘটনায় গ্রেফতার সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। তার বিরুদ্ধে এর আগেও ছিনতাই ও ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে। মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হয় বলেও জানান তিনি।

এমডিআইএইচ/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।