চট্টগ্রামে হকার নেতাদের মুক্তির দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০২ পিএম, ২২ মে ২০২৪

চট্টগ্রামে ফুটপাতে বসা নিয়ে সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ১১ নেতার মুক্তির দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করেছে হকাররা। বুধবার (২২ মে) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন হকার্স সমিতি, হকার্স লীগ, ফুটপাত হকার্স সমিতির নেতাকর্মীরা এ বিক্ষোভ ও সমাবেশ করে।

প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিলটি দারুল ফজল মার্কেটের সামনে থেকে পুরোনো স্টেশন হয়ে, কোতোয়ালি মোড়, কোর্ট বিল্ডিং প্রদক্ষিণ করে হয়ে পুনরায় দারুল ফজল মার্কেটে এসে শেষ হয়।

এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম হকার্স লীগের সভাপতি প্রবীন কুমার ঘোষ। সঞ্চালনায় ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন হকার্স সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মো. নুরুল আমিন মিয়া।

প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, এ ১১ জনকে মুক্তি না দেওয়া পর্যন্ত চট্টগ্রাম হকার্স সমাজ ঐক্যবদ্ধভাবে আন্দোলন করবে।

বক্তারা আরও বলেন, যারা নেতাদের নামে মামলা দিয়ে চট্টগ্রাম হকার্স সমাজকে দমন করতে চায়, তারা জানে না হকার্স সমাজ দমন-নিপীড়নে ভয় পায় না। হকার্স সমাজ জানে কীভাবে নেতাদের কারাগার থেকে মুক্তি করা যায়।

এএজেড/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।