চট্টগ্রামে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:৪৩ এএম, ২৪ মে ২০২৪

নগরীর নিউমার্কেট এলাকা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। রোজার ঈদের পর বৃহস্পতিবার (২৩ মে) অভিযানে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যা এবং স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন। নগরীর নিউমার্কেট মোড়, স্টেশন রোড, জুবিলী রোড এবং অমরচাঁদ রোডে এ অভিযান চালানো হয়।

চট্টগ্রামে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যা বলেন, চট্টগ্রাম নগরীর গুরুত্বপূর্ণ অনেক স্পটে ফুটপাতে অবৈধ স্থাপনার জন্য সাধারণ নাগরিকরা চলাচলে ভোগান্তিতে পড়েন। রাস্তায় যানবাহন চলাচলে ব্যাঘাত সৃষ্টি হয়। যে কারণে রমজানের ঈদের আগে থেকে নগরীর নিউমার্কেটসহ আশেপাশের এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। আবারও কিছু অবৈধ দোকানপাট বসেছে। বৃহস্পতিবার অভিযান চালিয়ে ফুটপাত ও রাস্তা থেকে প্রায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। জব্দ করা হয় মালামাল।

ইকবাল হোসেন/এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।