তেজগাঁওয়ে ভাড়াটিয়ার ছুরিকাঘাতে বাড়ির মালিক খুন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৭ এএম, ২৫ মে ২০২৪
ফাইল ছবি

রাজধানীর তেজগাঁও শাহীনবাগে একটি বাসায় ভাড়াটিয়ার ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন দুই ভাই। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে মো. রনি মিয়া (২৮) নামে এক ভাইকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মো. রফিক (৩১) নামের আরেক ভাই ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন।

শুক্রবার (২৪ মে) রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে রাত চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগিনা জুয়েল জানান, আমার মামা পাঠাওয়ের মোটরসাইকেলচালক। আমাদের বাসায় মোরশেদ মিয়া নামের একজন ভাড়াটিয়া থাকতেন। রাতে মামা এবং আরও তিনজন ওই ভাড়াটিয়াসহ রুমে আড্ডা দিচ্ছিল। ওই সময় ভাড়াটিয়ার সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মামাকে কুপিয়ে জখম করেন মোরশেদ। মোরশেদ এখন পলাতক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মরদেহ রাখা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে।

কাজী আল আমীন/এমএইচআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।