নির্যাতন করে শিশুর ভিডিও ধারণ, ৩ কিশোর গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০১:৪২ এএম, ২৭ মে ২০২৪

ঠাকুরগাঁও পৌর শহরের পূর্ব গোয়ালপাড়ায় এক শিশুকে (৮) মারপিট, জোর করে মুখে সিগারেট ঢুকিয়ে দেওয়া ও পুরুষাঙ্গের সঙ্গে ইট বেঁধে মোবাইল ফোনে ভিডিও ধারণের অপরাধে তিন কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৬ মে) রাত ৮টা ৪০ মিনিটে বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ।

তিনি জানান, শনিবার (২৫ মে) বিকেলে অভিযোগের পরিপ্রেক্ষিতে তিনজন কিশোরকে গ্রেফতার করা হয় এবং রোববার (২৬ মে) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। তার আগে ভুক্তভোগী ওই শিশুর বাবা বাদী হয়ে ৪ কিশোর গ্যাংয়ের সদস্যের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও চার থে‌কে পাঁচজ‌নকে আসামি করে থানায় মামলা করেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে জানা যায়, ভুক্তভোগী আট বছর বয়সের ওই শিশু পৌর শহরের শাপলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। ১৯ মে সে বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। গ্রেফতার হওয়া এক কিশোর ওই শিশুকে বিদ্যালয়ের মাঠ থেকে পাশের ফাকা একটি স্থানে নিয়ে গিয়ে অপর আসামীদের সঙ্গে শিশুটিকে উত্যক্ত করতে থাকে এবং মারপিট করে মুখে সিগারেট ঢুকিয়ে দেয়। এক পর্যায়ে শিশুটি বাড়ি চলে যেতে চাইলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তার পুরুষাঙ্গের সাথে ইট ঝুলিয়ে দেয়। এ সময় তারা মোবাইল ফোনে সেই ভিডিও ধারণ করে। আশপাশের মানুষজন বিষয়টি বুঝতে পারলে গ্যাংয়ের সদস্যরা সেখান থেকে পালিয়ে যায়।

ওসি এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, মামলা হওয়ার পর তিন কিশোরকে গ্রেফতার করা হয়েছে। তারা অপরাধের কথা স্বীকার করেছে ও তাদের কাছে ধারণকৃত ওই ভিডিওটি পাওয়া যায়। এছাড়া বাকি আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

তানভীর হাসান তানু/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।