বেশি দামে পণ্য বিক্রি, ৭ দোকানকে সাড়ে ৩৬ হাজার জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:১০ এএম, ১১ জুন ২০২৪

চট্টগ্রাম মহানগরীর ভোগ্যপণ্যের পাইকারি বাজার খাতুনগঞ্জে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১০ জুন) দুপুরে পরিচালিত এই অভিযানে নেতৃত্ব দেন পতেঙ্গা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট জিমরান মোহাম্মদ সায়েক।

অভিযানে লাইসেন্স প্রদর্শন না করা, মূল্যতালিকা প্রদর্শন না করা, ক্রয় রশিদ সংরক্ষণ না করা এবং বেশি মূল্যে পণ্য বিক্রয় করার অপরাধ প্রমাণিত হওয়ায় ৭ প্রতিষ্ঠানকে ৩৬ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এসময় চট্টগ্রাম মহানগর কৃষি বিপণন কর্মকর্তা আবু বক্কর অভিযানে অংশ নেন।

পতেঙ্গা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট জিমরান মোহাম্মদ সায়েক বলেন, খাতুনগঞ্জে কৃষি বিপণন কর্মকর্তাকে সঙ্গে নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। অভিযানের সময় লাইসেন্স প্রদর্শন না করা, মূল্যতালিকা প্রদর্শন না করা, ক্রয় রশিদ সংরক্ষণ না করায়সহ বেশি মূল্যে পণ্য বিক্রয়ের সঙ্গে জড়িত ৭ দোকানকে ৩৬ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এমডিআইএইচ/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।