বিয়ের কয়েকদিন পর থেকে পরকীয়ায় আসক্ত, বাধা দেওয়ায় স্ত্রীকে খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৫ এএম, ১১ জুন ২০২৪

চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানা এলাকায় ইয়াছমিন আকতার নামে এক গৃহবধুকে হত্যার ঘটনায় তার স্বামী জোবাইর উল্লাহকে (৩১) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১০ জুন) দুপুরে দুপুরে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন মালঘর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জোবাইর কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন কালারমারছড়া এলাকার আমিনুল ইসলামের ছেলে। গ্রেফতার জোবাইল স্ত্রী হত্যার ঘটনার জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন চকবাজার থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালি উদ্দিন আকবর।

তিনি বলেন, ভুক্তভোগী ইয়াছমিন আকতার ওরফে জেসমিনের সঙ্গে চার বছর আগে প্রেমের সম্পর্ক করে বিয়ে হয় জোবাইর উল্লাহর। তাদের সংসারে তিন বছরের এক কন্যা সন্তান রয়েছে। গত ১ মে থেকে তারা নগরীর চকবাজার থানার চাঁনমিয়া মুন্সি লেইনের আবেদীন কলোনির ভাড়া বাসায় বসবাস শুরু করে।

ওসি বলেন, বিয়ের কিছুদিন পর থেকে জোবাইর উল্লাহ পরকীয়া আসক্ত হয়ে স্ত্রী ইয়াছমিনকে নির্যাতন করতো। সর্বশেষ গত ২৩ মে সকালে ইয়াছমিনকে হত্যা করে কন্যা সন্তানকে নিয়ে বাসা বাইরে থেকে তালাবদ্ধ করে চলে যায়। যাওয়ার সময় বাসার জানালার পাশে চাবিটি রেখে যান। পরে ভাড়া বাসার মালিককে ফোন করে তার বাসায় কিছু একটা হয়েছে জানিয়ে ফোন করে পুলিশকে জানানোর কথা বলে।

এরপর বাসার মালিক এসে দেখে ওই বাসার গৃহবধু ইয়াছমিন অচেতন অবস্থায় পড়ে আছে। এরপর থানায় খবর দিলে পুলিশ গিয়ে গৃহবধু ইয়াছমিনের নিথর দেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, জোবাইর মূলত ইয়াছমিনকে শ্বাসরোধ করে হত্যা করে শিশু কন্যাকে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা হয়েছে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামি জোবায়ের উল্লাহর অবস্থান শনাক্ত করে আনোয়ারা থানার মালঘর বাসার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে জোবাইর স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এমডিআএইচ/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।