পিকআপভ্যানের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৫ এএম, ১১ জুন ২০২৪

রাজধানীর গুলিস্তানে মেয়র হানিফ ফ্লাইওভার থেকে নামার সময় পিকআপভ্যানের ধাক্কায় আমিনুল ইসলাম (৪৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। সোমবার (১০ জুন) দিনগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় ওই মোটরসাইকেল চালককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করে।

বংশাল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শামসুল ইসলাম জাগো নিউজকে জানান, খবর পেয়ে ফ্লাইওভারের ঢালে চানখাঁরপুল এলাকায় গিয়ে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ওই মোটরসাইকেল চালক ফ্লাইওভার থেকে নামার সময় পেছন থেকে পিকআপভ্যান সজোরে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ ঘটনায় পিকআপভ্যানটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

নিহত মোটরসাইকেল চালকের ছেলে সীমান্ত জাগো নিউজকে বলেন, আমরা খবর পেয়ে হাসপাতালে গিয়ে বাবাকে মৃত অবস্থায় দেখতে পাই। বাবা ব্যবসার কাজে বাসা থেকে বের হয়েছিলেন।

নিহত ব্যক্তি বগুড়ার গাবতলী থানাধীন নারুয়ামালা গ্রামের আজাদ হোসেনের ছেলে। বর্তমানে রাজধানীর বসিলা এলাকায় থাকতেন।

কাজী আল-আমিন/এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।