কেমিকেল ড্রামে লিকেজ

ঢাকায় বেড়াতে এসে বিষাক্ত গ্যাস নিঃসরণে প্রাণ গেলো পথচারীর

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৩ পিএম, ১১ জুন ২০২৪
ফাইল ছবি

রাজধানী আদাবরের বেড়িবাঁধ এলাকায় কেমিকেল ড্রামের লিকেজ থেকে নির্গত বিষাক্ত গ্যাসে মো. কবির হোসেন (৪৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ জুন) সকালে এ ঘটনা ঘটে।

পরে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত কবিরের মামাতো ভাই রুহুল আমিন জানান, কয়েকদিন আগে লক্ষ্মীপুর থেকে তার বাসায় বেড়াতে আসেন কবির। সকালে আদাবরের বেড়িবাঁধের ওপর দিয়ে হাঁটতে বের হন। পরে জাহাঙ্গীর নামে একজনের দোকানের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় ঘটে এ দুর্ঘটনা। বিষাক্ত গ্যাস নিঃসরণের কারণে তিনি অচেতন হয়ে পড়েন। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, কবিরের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার সোনাপুর গ্রামে। বাবার নাম শফিউল্লাহ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক এএসআই মো. মাসুদ মিয়া মৃত্যুর বিষয়টি জানান। তিনি বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল আমিন/এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।