বোয়ালখালীতে হত্যাচেষ্টা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৯ এএম, ১২ জুন ২০২৪

 

চট্টগ্রামের বোয়ালখালীতে মো. সেলিমকে (৪৫) নামে এক সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মারামারি ও হত্যাচেষ্টা মামলায় ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি।

মঙ্গলবার (১১ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে বোয়ালখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম গোমদণ্ডী মাহাদারো বাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সেলিম ওই বাড়ির মো. শফির ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালখালী থানার সহকারী উপ-পরিদর্শক মো. সাইফুল ইসলাম বলেন, রায় ঘোষণা পর থেকে মো. সেলিম পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে সাজা পরোয়ানামূলে তাকে কারাগারে পাঠানো হয়।

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালে নগরীর পাঁচলাইশ থানায় দায়ের হওয়া এক মারামারি ও হত্যাচেষ্টা মামলায় মো. সেলিমকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। রায় ঘোষণার আগ থেকে সেলিম পলাতক ছিলেন।

এমডিআইএইচ/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।