র‍্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাই: গ্রেফতার ৫, টাকা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৫ এএম, ১৩ জুন ২০২৪

র‍্যাব পরিচয়ে অস্ত্রের মুখে তুলে নিয়ে শ্রমিকদের বেতন ও বোনাসের ১৯ লাখ টাকা লুটের ঘটনায় মূলহোতা হামিম ইসলামসহ চক্রের ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১২ জুন) রাতে রাজধানীর রামপুরা, উত্তরা ও গাজীপুরের টঙ্গী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত মাইক্রোবাস, র‍্যাব লেখা জ্যাকেট, হ্যান্ডকাফ, অন্যান্য সরঞ্জাম এবং ছিনতাই করা টাকা উদ্ধার করেছে র‍্যাব।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম বলেন, গত ৬ জুন বিকেলে গাজীপুরের শ্রীপুরে অস্ত্রের মুখে কারখানা কর্মকর্তাদের কাছে থাকা শ্রমিকদের বেতন ও বোনাসের ১৯ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ভুক্তভোগীরা মামলা করেন। মামলার ছায়া-তদন্ত করে ডাকাতি চক্রের মূলহোতা হামিম ইসলামসহ চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

টিটি/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।